মোল্লাহাটে করোনা ভাইরাস প্রতিরোধে সভা ও পোশাক বিতরণ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৪ পিএম, শনিবার, ১৪ মার্চ ২০২০ | ৬৩৭

মোল্লাহাটে এম এম ওবায়দুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা শীর্ষক আলোচনা সভা ও বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর মাঝে উন্নতমানের পোশাক (স্কুলড্রেস) বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১টায় কাহালপুর তেতুলবাড়ীস্থ ওই বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা ও পোশাক বিতরণ অনুষ্ঠিত হয়।

এম এম ওবায়দুর রহমান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি আবুল কাশেম কালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুন্নেছা ও একাডেমিক সুপারভাইজার রামপদ বিশ্বাস।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্যদেন প্রেস কাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপ-সহকারী ভূমি কর্মকর্তা মাহামুদুন্নবী চৌধূরী সাফায়েত, আ’লীগ নেতা মোঃ আয়ূব আলী মোল্লা, শিক্ষক অবঃ হাজী মোঃ খলিলুর রহমান, সাংবাদিক শেখ শাহিনুর ইসলাম শাহিন, এস,এম, মিজানুর রহমান, উপজেলা কোর্ট মসজিদের ইমাম আব্দুল আজিম, মোঃ নাসির মিয়া, রাশেদ আলী ফকির, এম এম ওবায়দুর রহমান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জামাল চৌধূরী ও মোঃ পারভেজ মিয়াসহ গণ্যমাণ্য ব্যক্তি, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিবাবক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আ’লীগ নেতা কামরুজ্জামান লাভলু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত