ফকিরহাটে ২ছিনতাইকারী আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৭ পিএম, শুক্রবার, ২০ মার্চ ২০২০ | ৭৮৯

বাগেরহাটের ফকিরহাটে ইজিবাইক চালককে মারপিট করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা দুই ছিনতাইকারীকে ছুরি সহ হাতে নাতে আটক করে থানায় সোর্পদ করেছেন। তাদের কাছ থেকে ১টি ছুরি ও ছিনতাইকৃত মোবাইলটি উদ্ধার করা হয়েছে। কিন্তু ছিনতাই হওয়ায় নগত ৩হাজার টাকা নিয়ে বাকি ছিনতাইকারীরা পালিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে বাগেরহাট-কাটাখালী মহাসড়কের টাউন নওয়াপাড়া মোড়ের অদুরে। মোড়েলগঞ্জ উপজেলার কচুবুনিয়া গ্রামের জামাল উদ্দিনের পুত্র ইজিবাইক চালক সজিব শেখ বাগেরহাট২৪কে জানান, বাগেরহাটের মাজার হতে ১যুবতী সহ ৭জন যাত্রীবেশি ছিনতাইকারী তাকে কাটাখালী বাসস্ট্যান্ডে আসার কথা বলে ৩শত টাকায় তার ইজিবাইকটি ভাড়া করে।

তারা কাঠালতলা মোড় অতিক্রম করার পর তার গলাই ছুরি ধরে ১টি মোবাইল ফোন নগত ৩হাজার টাকা ও ইজিবাইক নিয়ে পালিয়ে আসে। এসময় চালক পিছনে পিছনে দৌড়ে এসে কাটাখালী বাসস্ট্যান্ডে চিৎকার করলে স্থানীয় জনতা দুই ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হলো খুলনার রুপসা থানার নিকলাপুর গ্রামের সরোয়ার মল্লিকের পুত্র রাজু মল্লিক (২১), একই এলাকার খোকন মোল্লার পুত্র আঃ রহমান (২০)। এসময় কুদির বটতলা এলকার আঃ আজিজের পুত্র মানিক ও যুবতীসহ বাকিরা নগত টাকা নিয়ে পালিয়ে যায় বলে আটককৃতরা স্বিকার করেছে। এরিপোট লেখা পর্যন্ত মডেল থানায় মামলার প্রস্ততি চলছে বলে কাটাখালী হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ রবিউল ইসলাম বাগেরহাট২৪কে জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত