বিশিষ্ট শিল্পপতি রুহুল কুদ্দুসের ইন্তেকাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২৩ পিএম, শুক্রবার, ২০ মার্চ ২০২০ | ৬২০

বাগেরহাটের ফকিরহাটে লখপুর গ্রুপের পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ রুহুল কুদ্দুস (৫৬) ইন্তেকাল করেছেন। শুক্রবার ভোর ৪টায় ৫৪মিনিটে ষ্টোকে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে মুত্যুবরণ করেন।

মুত্যুকালে তিনি স্ত্রী ২পুত্র ও ২কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। তিনি লখপুর গ্রুপের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি এস এম আমজাদ হোসেন ও লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ আবুল হোসেন এর আপন ভাই।

তার মুত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে যান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রহিমা সুলতানা বুশরা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তা জনপ্রতিনিধি সহ সর্বস্থরের শতশত ব্যাক্তিবর্গ। জানাযা পড়িয়েছেন ভারতে বশিরহাটের পীর মাওলানা শরফুল আমীন সাহেব ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত