বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুল সরদারের মায়ের পরোলোক গমন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:২৬ পিএম, শনিবার, ২১ মার্চ ২০২০ | ৫৪৪

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার বাবুল সরদারের মা রমা রানী পরলোক গমন করেছেন। শনিবার (২১ মার্চ) সকালে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার রাতে বাগেরহাট মুনিগঞ্জস্থ কেন্দ্রীয় মহা শশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

তার বিদেহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আব্দুল খালেক তালুকদার, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুনন্নাহার, আওয়ামী লীগ নেতা এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারসহ বাগেরহাটে কর্মরত সাংবাদিকবৃন্দ।

এছাড়া বেসরকারি উন্নয়ন সংস্থা রুপান্তরের নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম খোকন, স্বপন কুমার গুহ, বাগেরহাট জেলা সমন্বয়কারী আলমগীর হোসেন মীরু, নিউট্রিশন গভর্নেন্স প্রকল্প সমন্বয়কারী খালেদা হোসাইন মুন, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাদুজ্জামান মিলন, নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুলসহ নিরাপদ সড়ক চাইয়ের সকল সদস্যরা বিদ্রোহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত