স্কুল ছাত্রী ধর্ষনের অপরাধে আটক ১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৪ পিএম, রোববার, ২৯ মার্চ ২০২০ | ৯৯৮

বাগেরহাটের ফকিরহাটে তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে অসিত কুমার মন্ডল (৫২) নামের একজনকে আটক করেছেন মডেল থানা পুলিশ। ঘটনাটি শনিবার বিকালে উপজেলার মূলঘর ইউনিয়নের কলকলিযা এলাকায়। এঘটনায় ভিকিটিমের মাতা নিজ বাদী হয়ে ধর্ষনের অভিযোগে সংশ্লিষ্ট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ভিকটিমের পরিবার বাগেরহাট২৪কে জানান, ঘটনার সময় বাড়ীতে কেউ না থাকার সুবাদে উক্ত শিশুকন্যাকে ঘরে একা পেয়ে একই এলাকার অসিত কুমার মন্ডল নামের দুই সন্তানের জনক তাকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরিবারের লোকজন বাড়ীতে এসে মেয়েকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে জানতে চাইলে তখন তার পরিবারকে বিস্তারিত ঘটনা জানায়।

বিষয়টি তাৎক্ষনিক স্থানীয়দের অবহিত করার পর থানা পুলিশের নিকট জানায়। ঘটনার রাতেই গ্রাম পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় অসিত মন্ডলকে পুলিশ আটক করতে সক্ষম হয়। পরে রবিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মরিয়াম বেগম সিমা, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছেন।

এ ব্যাপারে মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম প্রাথমিক ভাবে ধর্ষনের আলামত পাওয়া গেছে বলে বাগেরহাট২৪কে জানিয়েছেন। ডাক্তারী পরীক্ষা ও তদন্ত সাপেক্ষে বিস্তারিত তথ্য উদঘাটন করা সম্ভব হবে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত