বাগেরহাটে মহিলা এমপির মেয়ে ছুরিকাহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:২০ পিএম, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১৮২২

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়াল

বাগেরহাটের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে (২৯)কে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগেরহাট শহরের শালতলা মোড়ে এ হামলার ঘটনা ঘটে।


হাসপাতালে চিকিৎসাধীন আহত অদিতি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এদিন বিকালে শহরের শালতলাস্থ আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে মহিলাদের নিয়ে আয়োজিত এক সমাবেশে যোগদিতে তার মায়ের সাথে তিনি সেখানে যান। সমাবেশ শেষে তিনি বাসায় ফেরার জন্য তার ব্যক্তিগত গাড়িতে ওঠার সময় এক যুবক তাকে মহিলা এমপি হ্যাপি বড়ালের মেয়ে কি না জানতে চায়। এসময় তিনি হ্যা সূচক জবাব দিলে ওই যুবক তার পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।


বাগেরহাটের সিভিলি সার্জন ডা. অরুণ চন্দ্র মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অদিতিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন আশংকা মুক্ত।


বাগেরহাটের পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কি কারনে তার উপর হামলা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার পর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


সংসদ সদস্য হ্যাপি বড়াল অভিযোগ করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ২০০০ সালে তার স্বামীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাদের ওপর হামলা চালানো হচ্ছে। ৮ মাস আগেও তার মেয়ের পায়ে ছুরিকাঘাত করা হয়। এরপর তিনি থানায় মামলা দায়ের করেন। মামলা করলেও পুলিশ এ বিষেয়ে কোনো সুরাহা করতে পারেনি। এ ঘটনায় তিনি থানায় আবারো মামলা করবেন বলে জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত