বিএনপি নেতা ফরিদুলের খাদ্য সহায়তা প্রদান

মোংলা প্রতিনিধি

আপডেট : ০২:১০ পিএম, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ৪২২

দেশব্যাপী করোনা প্রদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজেলার ১০টি ইউনিয়নের দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তার পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে।

সকাল সাড়ে ৭ টায় উপজেলার বাঁশতলী ইউনিয়ন বিএনপি’র সভাপতি শেখ আব্দুল্লাহ আজমীর মাধ্যমে কর্মহীন হয়ে পড়া দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে মোংলা ও রামপাল উপজেলার সকল ইউনিয়ন ও একটি পৌরসভা সহ সকল এলাকায় এ খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে নিশ্চিত করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কাজী জাহিদুল ইসলাম, ফরিদুল ইসলামের ছোট ভাই শেখ ফিরোজ কবিরসহ বিএনপি’র বেশ কয়েকজন নেতৃবৃন্দ। উল্লেখ্য, এর আগে বাইনতলা ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় বিএনপি নেতা লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাগেরহাট-৩ আসন মোংলা-রামপাল) এলাকার ইউনিয়ন ও পৌরসভায় দুঃস্থ ও কর্মহীন মানুষ যাতে অভুক্ত না থাকে সে জন্য নিরলসভাবে সহযোগীতা কার্যক্রম গ্রহণ করা হয়েছে, যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত চলমান থাকবে। এ জন্য তিনি সমাজের সকল স্তরের বিত্তবানদের যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত