চিতলমারীতে আওয়ামী লীগ নেতা হত্যা’র ঘটনায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫৪ পিএম, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ৫৪৯

বাগেরহাটের চিতলমারীতে আওয়ামী লীগ নেতা দিপুল শেখ (৪৫) হত্যার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহতের বড় ছেলে আলামিন শেখ বাদি হয়ে থানায় এ হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ আসামীদের গ্রেফতারে জন্য অভিযান চালাচ্ছে।


নিহত দিপুল শেখ উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পরাণপুর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। গত বুধবার সকালে পরাণপুর গ্রামের একটি মাঠে কয়েকজন শিশুর মধ্যে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। ওই দ্বন্দ্বের জেরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দিপুল শেখকে প্রতিপক্ষরা লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

নিহতের বড় ছেলে ও মামলার বাদি আলামিন শেখ সাংবাদিকদের জানান, শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তার বাবা দিপুলের ওপর হামলা চালিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। পরে বৃহস্পতিবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা মারা যায়। ওই মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে বিকেলে গ্রামের বাড়ি পরানপুরে তার দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় এদিন রাতে তিনি বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


এ ব্যাপারে বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর উকিল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিহত দিপুল শেখ তার ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এই ন্যাক্কারজনক হত্যার বিচার দাবী করেছেন।

বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ‘নিহত দিপুল শেখ আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ছিলেন। আমরা এ হত্যার উপর্যুক্ত বিচার চাই।’

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিহতের বড় ছেলে আলামিন শেখ বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত