মোংলায় ব্যাবসায়ীদের ভিন্ন কৌশল

মোংলাব প্রতিনিধি

আপডেট : ০৪:০৮ পিএম, মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | ৬২২

মোংলায় ভিন্ন কৌশল অবলম্বন করে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা রেখে দেদারছে বেচাকেনা করছে দোকানীরা। তারা মানছেনা সরকারের নির্দেশনা, রাখছেননা সামাজিক দুরত্ব বজায়। প্রশাসনের নজর ফাঁকি দিয়ে ভোররাত থেকে সকাল ৯টা পর্যন্ত হরহামেসাই চালিয়ে যাচ্ছে তাদের ব্যাবসা। এমন অভিযোগে সরকারী নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১৯ জন দোকানীকে প্রায় ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আবার এক ট্রেইলার্স ব্যাবসায়ী প্রশাসনের জরিমানা এড়াতে অসুস্থতার কৌশল করে বেচেঁ যায়।

আজ মঙ্গলবার সকালে পৌর শহরের নিউ মেইন রোড,তাজমহল রোড়, শেখ আবদুল হাই সড়ক এলাকায় বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নয়ন কুমার রাজবংশী। এ সময় নির্দেশনা না মানায় ওইসব ব্যবসায়ীকে প্রায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তবে মাদ্রাসা রোড়, কুমারখালী এলাকায় নদী সংলগ্ন শহর রাবাধে বিভিন্ন বাশ,গোল পাতার আড়ৎ গুলো সব সময় খোলা থাকতে দেখা যায়। সেখানে ভিড় করছে গ্রামাঞ্চলের অসচেতন অনেক মানুষ। তারা মানছেন না সামাজিক দুরত্ব করছেন না মাস্ক ব্যবহার। সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান না চলায় ােভ দেখা গেছে অভিযানের আওতায় পড়ে জরিমানা দেয়া ব্যবসায়ীদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত