প্রেসক্লাবে কিছু মাস্ক, স্যানিটাইজার ও প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন: মেয়র মনিরুল হক

মোরেলগঞ্জ পৌরসভায় কোন পরিবার না খেয়ে থাকবে না

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৩৪ পিএম, শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ৭৭৬

মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এ্যাড.মনিরুল হক তালুকদার বলেছেন, বিশ্বের সকল মানুষ এখন করোনায় আতঙ্কিত। করোনা যুদ্ধে জয়ী হতে প্রধানন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করছেন। প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। মোরেলগঞ্জ পৌরবাসির জন্যও বরাদ্দ পেয়েছি। এই মুহুর্তে সে বরাদ্দ পর্যাপ্ত নয় তার পরেও কোন পরিবার না খেয়ে খাকবে না। শুক্রবার সকালে প্রেসক্লাবে মাস্ক, স্যানিটাইজার ও প্রধানমন্ত্রীর উপহার পৌছে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

মনিরুল হক তালুকদার নিজ উদ্যোগে মোরেলগঞ্জ প্রেসক্লাবে কিছু মাস্ক, স্যানিটাইজার ও প্রধানমন্ত্রীর উপহার (জরুরি খাদ্য সহায়তা) প্রেসক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম এর হাতে তুলে দেন। তিনি করোনায় কর্মহীনদের ঘরে সঠিকভাবে খাদ্য সহায়তা পৌছে দেওয়ার জন্য সংবাদকর্মীদের সহযোগীতা কামনা করে বলেন, প্রয়োজনে সংবাকর্মীদের মাধ্যমেও খাবার পৌছে দেওয়া হবে। কেউ না খেয়ে থাকবেনা।

পৌর মেয়র আরো বলেন, পৌর সভায় প্রতিটি কর্মহীন অসহায় পরিবারকে খুঁজে বের করে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। চালু রয়েছে টিসিবি,ওএমএস, খাদ্য বান্ধব কর্মসূচি, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ সামাজিক নিরাপত্তার অন্যান্য সুযোগ সুবিধা। শীঘ্রই চালু করা হচ্ছে রেশন পদ্ধতিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত