মোংলায় উপমন্ত্রীর  পক্ষে দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৪:৫১ পিএম, বুধবার, ১৩ মে ২০২০ | ৪৩৮

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দুরত্ব বজায় রেখে পরিবেশ বন ও জলবাযু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের পক্ষ থেকে দুই হাজার পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার (১৩মে) সকালে দলীয় কার্যালয় থেকে এ ত্রান সামগ্রী মোংলা পোর্ট পৌরসভার ৯ টি ওয়ার্ডে অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এ ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল, চিড়া, ছোলা ও চিনি।
এ সময় দলীয় কার্যালয়ে মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম সহ স্থানীয় দলীয় নেতা কর্মিরা উপস্থিত থেকে ত্রান সামগ্রী বিতরনে সহযোগিতা করেন।
মোংলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পরিবেশ বন ও জলবাযু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার'র পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যাক্রম অব্যাহত রয়েছে। এছাড়া মানানীয় উপমন্ত্রী পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ত্রাণ সুষম বন্টন নিশ্চিত করণ, ত্রাণ বিতরণে কোন সমস্যা পরিলক্ষিত হচ্ছে কি না এবং ত্রাণ বিতরণে দিক নির্দেশনামূলক পরামর্শও দিচ্ছেন এবং তার নির্দেশনায় মোংলা পৌর আওয়ামীলীগ ত্রান বিতরনসহ সকল কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে বলে তিনি জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত