আরো একজনের করোনা সনাক্ত

শরণখোলায় প্রধানমন্ত্রীর অনুদান পেল তিন করোনা রোগী

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:২৭ পিএম, রোববার, ২৪ মে ২০২০ | ৫০৭

প্রধানমন্ত্রীর অনুদান পেল বাগেরহাটের শরণখোলার তিন করোনা রোগী। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন প্রত্যেককে ২৫হাজার করে মোট ৭৫হাজার টাকা ওই তিন রোগীর স্বজনদের কাছে হস্তান্তর করেছেন।

অনুদানপ্রাপ্তরা হলেন, উপজেলা সদর রায়েন্দা বাজারের মান্নান সুপার মার্কেটের তৈরী পোষাক বিক্রেতা শিহাব গার্মেন্টের মালিক আ. হাকিম হাওলাদার, তার শ্যালক মো. আসাদুল এবং উত্তর কদমতলা গ্রামের মো. ওলিউর রহমান।

এদিকে, শরণখোলায় মালেক হাওলাদার (৩৫) নামের আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছেন। তিনি উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা গ্রামের আ. সালাম হাওলাদারের ছেলে। এনিয়ে শরণখোলায় মোট চার জন করোনা রোগীর সন্ধান মিলেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মালেক হাওলাদার ঢাকা থেকে বাড়িতে আসার পর গত ১৯ মে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ২১মে তার করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হলে আজ রবিবার (২৪মে) রাতে তার পজেটিভ রিপোর্ট আসে। ওই রোগীকে হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সারা দেশের করোনা রোগীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আর্থিক সহায়তা প্রদানের ঘোষনা দিয়েছেন। তারই অংশ হিসেবে শরণখোলার তিন জনকে ২৫ হাজার করে ৭৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। এটা প্রধানমন্ত্রীর এক দুঃসাহসিক উদ্যোগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত