উপজেলায় আর কোন করোনা রোগী নাই

কচুয়ায় আবারো করোনা রোগীকে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৪:২৯ পিএম, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ৭৪০

কচুয়ায় করোনা উপসর্গ নিয়ে ঢাকা ফেরত রোগী সম্পুর্ণ সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। বুহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়। এসময়ে উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২৫ হাজার টাকার একটি চেক,ফুল ও ফল প্রদান করেন।

এবিদায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মঞ্জুরুল আলম, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনিশংকর পাইক প্রমুখ।

সজিব পাইক ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়ীতে আসে, পরে স্থানীয় স্বাস্থ্যবিভাগ নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেলে পাঠালে সেখান খেকে পজেটিভ আসে। তাকে কচুয়া হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়। আজ তাকে করোনা মুক্ত ঘোষনা করলো স্বাস্থ্য বিভাগ। এনিয়ে কচুয়ায় করোনা আক্রান্ত সকলেই সুস্থ্য হলো।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনিশংকর পাইক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, কচুয়া উপজেলায় করোনা আক্রান্ত সকল রোগী এখন করোনা মুক্ত। কচুয়ার বাইরে থেকে যেসকল ব্যাক্তি ইতোমধ্যে কচুয়ায় এসেছেন তাদের মধ্যে যদি করোনার উপসর্গ মনে হয় তাহলে, তাদেরকে হাসপাতালে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত