বাগেরহাটের রণজিৎপুর গ্রামে চুরি ও প্রতিহিংসা কার্যক্রমে আতংকিত এলাকাবাসী

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৫ পিএম, রোববার, ৩১ মে ২০২০ | ১০০৫

বাগেরহাট সদর উপজেলার রণজিৎপুর গ্রামে চুরি ও প্রতিহিংসা কার্যক্রমে আতংকিত হয়ে পড়েছে এলাকাবাসী। জানা যায়, গত ১৭ মে রাতে ওই গ্রামের নিবাসী ও চুলকাঠি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুশান্ত কুমার দাশের বাড়ি থেকে ৩ টি গরু চুরি হয়। পুলিশ তিন আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ ও চুরির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করলেও গরু উদ্ধার হয়নি।

এ ঘটনার দুইদিন পর প্রকাশ্য দিবালোকে একই ব্যক্তির শতাধিক গাছ কেটে ফেলে এই চক্রটি। চুরির মামলার ৩ আসামী হাসান, হোসেন ও তায়েফের মামলা তুলে নেওয়ার হুমকীতে কাজ না হওয়ায় প্রতিহিংসাবশত: গাছ কাটা হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ।

সুশান্ত দাশের ভাই সঞ্জয় দাশকে মেরে ফেলার হুমকী দিচ্ছে মহলটি। এ ঘটনায় থানায় আরও একটি অভিযোগও হয়েছে। গত ২৮ মে আ: সালামের ঘেরের কর্মচারীকে বেধে ঘেরের মালামাল নিয়ে যায় এবং ২৯ মে সঞ্জয় দাশের বাগান থেকে শতাধিক কাঠাল ও কলা এবং গোপাল দাশের একটি টিউবওয়েল নিয়ে যায়।

চুলকাঠি তদন্তকেন্দ্রের ইনচার্জ অসিত কুমার রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গরু চুরি ও গাছ কাটার বিষয়ে তিনি সরেজমিনে গিয়ে দেখেছেন। আর অন্যান্য চুরির বিষয়ে তার কাছে কেহ লিখিত অভিযোগ করেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত