শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতার করোনা পজেটিভ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৭:৪৭ পিএম, সোমবার, ১ জুন ২০২০ | ৯৩৪

প্রতিকী ছবি

শরণখোলায় আল-মামুন (২৯) নামের আরো একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তিনি উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর বাসস্টান্ড এলাকার মো. রতন হাওলাদারের ছেলে। সোমবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এতথ্য জানা গেছে। এঘটনায় রোগীর বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে। এনিয়ে শরণখোলায় করোনা আক্রান্তের সংখ্যা আটজন হলো।


করোনা পজেটিভ আল-মামুন ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি এবং মোহাম্মদপুর বসিলা এলাকার ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার পদে চাকরি করেন। দেশব্যাপী লকডাউনের শুরুরদিকে প্রায় দুই মাস আগে তিনি নিজ বাড়িতে চলে আসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ২৭ মে আল মামুন জ্বর, সর্দি-কাশি অনুভব করায় নিজ উদ্যোগে করোনা পরীক্ষার জন্য হাসপাতালে তার স্যাম্পল দিয়ে যান। পরেরদিন খুলনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ওই স্যাম্পল পাঠানো হলে সেখান থেকে সোমবার সন্ধ্যায় তার পজেটিভ রিপোর্ট আসে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আক্রান্ত ব্যক্তিকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। রাত ৮টার দিকে ওই বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত