কচুয়া প্রেসক্লাবের ভার্চুয়াল মাসিক সভা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১১:২৩ পিএম, শুক্রবার, ১৯ জুন ২০২০ | ৮১৯

কচুয়া প্রেসক্লাবের ভার্চুয়াল মাসিক সভা

ডিজিটাল পদ্ধতিতে কচুয়া প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। রাত ১০টা থেকে ২ঘন্টা ব্যাপি এ সভা চলমান থাকে।


কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল এর সভাপতিত্বে এ ভার্চুয়াল সভায় দুর্যোগকালীন সময়ে নিজেদের সুরক্ষিত রেখে কিভাবে সংবাদ সংগ্রহ ও প্রচার করা যায়, তা নিয়ে আলোচনা করা হয়। এছাড়া এ দুঃসময়ে নিজেদের সংগঠিত রেখে মানুষের পাশে থেকে সহযোগীতা চালিয়ে যেতে সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

এসময়ে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর পক্ষ থেকে প্রেসক্লাবের সকল সদস্যদের সহযোগীতা ও উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে ইফতার সামগ্রী প্রদানের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল সাংবাদিকদের রুহের মাগফিরাত কামনা ও সারাদেশে আক্রান্ত সাংবাদিকদের সুস্থতা কামনা করা হয়।

এ ভার্চুয়াল সভায় বক্তব্য দেন কচুয়া প্রেসক্লাবের সহসভাপতি সমীর বরণ পাইক, সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ, যুগ্ম সাধারন সম্পাদক সুপার্থ কুমার মন্ডল, অর্থ সম্পাদক রথীন্দ্র নাথ সাহা, নির্বাহী সদস্য খান সুমন,সদস্য পার্থ চক্রবর্তী প্রমুখ।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে এ ভার্চুয়াল সভার আয়োজন করা হয়েছে। যতদিন এ করোনার ঝুকি না কমবে, ততদিন এভাবে সভা করা হবে। এভাবে অব্যাহত সহযোগীতার মাধ্যমে কচুয়া প্রেসক্লাবের সকল সদস্য দেশের কল্যাণে ও সরকারের সহযোগীতায় কাজ করে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত