শরণখোলায় টমটমের ধাক্কায় মামা নিহত ভাগ্নে আহত

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১০:৪১ পিএম, মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৯৩৯

বাগেরহাটের শরণখোলায় টমটমের ধাক্কায় আলী আকবর (২৫) নামের এক ভ্যানচালক নিহত ও তার ভাগ্নে শিমুল (৮) গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রায়েন্দা-তাফালবাড়ী আঞ্চলিক মহাসড়কের কদমতলা ছোট হুজুরের মাদরাসার সামনে এ হতাহতের ঘটনা ঘটে। আহত শিমুলকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রাতে নিহতের বাবা উপজেলা সদর রায়েন্দা বাজারের দিনমজুর মো. আবুল হোসেন বাদি হয়ে শরণখোলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ টমটমটি জব্দ করলেও ঘাতক চালককে আটক করতে পারেনি। টমটম চালক শাহিন রায়েন্দা-তাফালবাড়ী গ্রামের শাহআলম মৃধার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শরণখোলা থানার এসআই স্বপন কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দুপুর ২টার দিকে বেপরোয়া গতির টমটমটি ধাক্কা দিলে ইজিভ্যানের ভ্যানচালক আলী আকবর ও তার ভাগ্নে বাদশা শেখের ছেলে শিমুল গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলী আকবরকে মৃত ঘোষনা করেন। শিমুলের ডান চোখ, মাথা ও ডান হাঁটুর নিচের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিহতের বাবা বাদি হয়ে টমটম চালক শাহিনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত