তালায় ক্যান্সর আক্রান্ত রিযাদের করোনা জয়

সাতক্ষীরা প্রতিনিধি

আপডেট : ০৫:১৮ পিএম, বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৪২৯

সাতীরার তালায় রিয়াদ হোসেন (১৪) নামে এক কিশোর করোনাকে জয় করে সুস্থ হয়েছে। সে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কলিয়া গ্রামের তবিবুর রহমানের ছেলে।

পরিবার সুত্রে জানাযায়, রিয়াদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকাতে চিকিৎসাধীন ছিলেন। করোনা উপসর্গ নিয়ে ফিরলে গত ২৭ মে তাকে নিয়ে তালা হাসপাতালে এসে করোনা পরীার জন্য নমুনা দিয়ে যান । চিকিৎসকরা রিয়াদের নমুনা পরীার জন্য খুলনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠিয়েদেন। শনিবার (৩০ মে) রিয়াদের করোনা পজেটিভ রিপোর্ট আশে। এরপর থেকে রিয়াদ আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করে করোনাকে জয় করে সুস্থতা লাভ করেছে।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ১২ জুন রিয়াদের নমুনা পুনরায় পরীার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় প্রেরণ করা হয়। সেখান থেকে তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। রিয়াদ করোনা ভাইরাস (কোভিড ১৯) কে জয় করে এখন সুস্থ। তবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়ায় তার ক্যান্সারের চিকিৎসা চলছে। এ নিয়ে তালা উপজেলা রিয়াদসহ দুইজন ইতিমধ্যে করোনাকে জয় সুস্থ হয়েছেন বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত