ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে চুরি

চুলকাঠিতে চোরের ভয়ে মটরসাইকেল চাচার বাড়িতে রেখেও রক্ষা হল না মনিরুলের

শেখ আনিছুর রহমান চুলকাঠি(বাগেরহাট)

আপডেট : ০৫:৫৬ পিএম, সোমবার, ৬ জুলাই ২০২০ | ৯১৯

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি এলাকার নবাবপুর গ্রামে একটি বাড়িতে গেটের তালা ভেংগে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টার সময় নবাবপুর গ্রামের মৃতঃ সলেমান শেখের পুত্র মজিদ শেখের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

বাড়ির মালিক মজিদ শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তিনি আর তার স্ত্রী গুমিয়ে পড়েন, পরে ফজরের আযান দিলে ঘুম থেকে ওঠে দেখি ঘরের ভিতরে থাকা আলমারীর তালা ভেংগে সমস্ত কাপড় উলট পালট করেছে তখন অপর রূমে গিয়ে দেখি ভাতিজা মনিরুলের মটর সাইকেলটি নেয়, আর গেটের তালা ভাংগা। তখন চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসে ।

মটরসাইকেল মালিক একই গ্রামের নরুল ইসলাম মল্লিক এর পুত্র মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন তার মালিকানা এ্যাপাসি ১৫০ সিসি বাগেরহাট-ল(১১-২৫৪৫) চোরের ভয়ে তিনি তার পাসের বাড়ি চাচা মজিদের ঘরে রাখতেন কিন্তু সেখান থেকেও চোরে মটর সাইকেল টি নিয়ে গেল । পরে সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি অসিত কুমার রায়। এ ব্যাপারে ভক্তভুগী মনিরুল ইসলাম বাদী হয়ে সোমবার বিকালে বাগেরহাট মডেল থানায় একটি সাধারন ডাইরী করেছেন।

উল্লেখ্য বর্তমানে চুলকাঠি এলাকায় চোরের উপদ্রব ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। প্রায় প্রতিদিনই চুরি হচ্ছে হয়তো কোন দোকান নয়তো কারও বাড়িতে। গত ২৪ মে চুলকাঠি বাজার থেকে চুরি হওয়া পেসকার সুমনের এ্যাপাসি মটর সাইকেল টিও উদ্ধার বা চোরসিন্ডিকেটকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সম্প্রতি চুরি হয়েছে চুলকাঠি এলাকার ব্যবসায়ী সাইদ এর বাড়ী, বাজারের চার টি দোকান সহ বেশ কয়েক টি স্থানে। তবে কোন চোরাই মাল উদ্ধার করতে পারেনি পুলিশ। দ্রুত চোর সিন্ডিকেট কে গ্রেফতারের দাবী জানিয়েছে স্থানীয় সচেতন মহল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত