বেতাগায় ডাঃ মোজাম্মেল হোসেন এমপি

বর্তমান সরকার দেশ ও জাতীর কল্যাণে কাজ করছেন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১০:২৫ পিএম, শনিবার, ৩০ ডিসেম্বর ২০১৭ | ১১৯৭

সাবেক প্রতিমন্ত্রী, সমাজ কল্যান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন এমপি বলেছেন, আবারও আওয়ামী লীগকে মতায় বসাতে হলে দলের মধ্যে সকল ভেদা ভেদ ভূলে গিয়ে প্রতিটি আওয়ামী লীগ কর্মিকে একতা বদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি শনিবার বিকালে ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ষাটতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার মতা গ্রহন করার পর বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধি ভাতা সহ বিভিন্ন ভাতা চালু করে দেশ-কে উন্নয়নের দিকে নিয়ে যেতে সম হয়েছে। যা দেশের মানুষ আজ তার সুফল ভোগ করছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতিয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।


উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য অলিপ কুমার দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি এ্যাডঃ তাপস পাল। উদ্ভোধন করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি স্বপন দাশ, সাধারন সম্পাদক শিরিনা আক্তার।


ইউনিয়ন আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল, যুগ্ন-আহবায়ক সরদার আব্দুল কাদের, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি, আ.লীগ নেতা আনন্দ কুমার দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার বিশ্বাস, মহিলা আ.লীগের সভাপতি মোসাঃ নিলুফার ইয়াসমীন ও বিশেষ বক্তা ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজি বেলাল সাইদ।

সভা শেষে অলিপ কুমার দাশ-কে সভাপতি মোঃ আলমগীর হোসেন (আল-আমিন)-কে সাধারন সম্পাদক করে একটি কমিট গঠন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শেখ মুনসুর আলী, মোঃ খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, অমর কুমার ঘোষ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ হীটলার গোলদার, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ ও উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মল্লিকা রানী দাশ সহ বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আ.লীগ ও শ্রমিকলীগের সভাপতি,সম্পাদকবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত