খানপুর ইউনিয়নে করোনায়

বাগেরহাটে কর্মহীণদের খাদ্য সহায়তা, মাস্ক ও গাছের চারা বিতরণ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৩৬ পিএম, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | ৪৪১

করোনা পরিস্থিতিতে বাগেরহাটের খানপুর ইউনিয়নে ৬ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা, গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষে বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদারের সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কর্মহীনদের সহায়তা অনুষ্ঠানে সম্মানীত অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু এবং প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।


বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগ নেতা সাহেব সরদার, ফিরোজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার, পুজা শিকদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ আরও অনেকে।

খাদ্যসামগ্রী বিতরণের আগে সংক্ষিপ্ত পরিসরে করোনা সতর্কতা বিষয়ক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা করোনায় মাস্ক ব্যবহারের গুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ঈদের কেনাকাটার আহবান জানান। এর আগেও শিল্পপতি লিটন শিকদার ইউনিয়নের অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন শিল্পপতি লিটন শিকদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত