শরণখোলায় এক দম্পতির বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৪২ পিএম, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ | ৫৯৪

প্রতিকী ছবি

শরণখোলা উপজেলার রতিয়া রাজা পুর গ্রামের মনির হাওলাদার (৩৫) ও তার স্ত্রী সাফিয়া আক্তার দুলুর (৩৫) বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। একই গ্রামের সামছুল আলমের স্ত্রী পারভীন আক্তার (৪০)এই দম্পতির বিরুদ্ধে শরণখোলা থানায় লিখিত অভিযোগ দায়েল করেছেন।

পারভীন আক্তার বলেন, রাজাপুর মৌজায় নিজ কবলা জমিতে আমি সেমি পাকা ঘর নির্মান করছি।ঘর নির্মান শুরুর পরে সাফিয়া আক্তার দুলু সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন।টাকা না দিলে প্রয়োজনে মারপিট ও খুন জখম করবে বলে হুমকী দেয় দুলুর স্বামী মনির হাওলাদার।আমি প্রাণ ভয়ে কাজ বন্ধ করে দেই। থানায় অভিযোগ করেছি জানিয়েছি।

স্থানীয় মাসুম, কবির, লাবলুসহ কয়েকজন জানান, মনির হাওলাদার এলাকার চিহ্নিত সন্ত্রাসী।মনির, মনিরের স্ত্রী ও মনিরের ভাইয়েরা বিভিন্ন সময় এলাকায় চুরি ডাকাতি, জমি দখল, মানুষকে অন্যায়ভাবে মারপিটসহ নানা অপরাধ করে আসছে। থানায়ও একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। তারপরও তাদের বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা নেয় না।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, চাঁদা চাওয়ার একটি অভিযোগ পেয়েছি। একজন পুলিশ কর্মকর্তাকে তদন্ত করতে নির্দেশ দেয়া হয়েছে । সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে এবিষয়ে মনির হওলাদারের কাছে জানতে চাওয়ার জন্য একাধিক বার ফোন করা হলেও সে রিভিস করেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত