অর্থ আত্মসাতের অভিযোগে

বাগেরহাটে প্রধান শিক্ষিকা ও তার স্বামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫৫ পিএম, মঙ্গলবার, ২ জানুয়ারী ২০১৮ | ১৩৩২

বাগেরহাটে অর্থ আত্মসাতের অভিযোগে শহরের জাহানাবাদ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শুকলা রানী মন্ডল ও তার স্বামী বিবেকানন্দ সমাদ্দারের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত। অর্থ আত্মসাতের অভিযোগ এনে বাগেরহ্টা শহরের হাড়িখালী গ্রামের বিষ্ণুপদ পালের দায়ের করা মামলায় বাগেরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতের বিচারক আব্দুর সবুর মিয়া এ গ্রেফতারী পরোয়ানা জারি করেন। বাদী পক্ষের আইনজীবী মোঃ সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আদালতের নির্দেশে বাগেরহাট ডিবি পুলিশ অর্থ আত্মসাতের সত্যতা পেয়ে তদন্ত প্রতিবেদন দাখিল করার পর আদালত শিক্ষিকা শুকলা রানী মন্ডল ও তার স্বামী বিবেকানন্দ সমাদ্দারের বিরুদ্ধে গত ২০১৭ সালের ২ নভেম্বর সমন জারি করে। আজ মঙ্গলবার আদালতে তাদের হাজির হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের মধ্যে তারা আদালতে হাজির না হওয়ায় আদালতের বিচারক তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।


প্রসঙ্গত, বাগেরহাট জাহানাবাদ উচ্চ বালিকা বিদ্যালয়ে নৈশ প্রহরী পদে চাকরী দেওয়ার কথা বলে গত ২০১৪ সালের ৪ এপ্রিল শহরের হাড়িখালী এলাকার বিজয় কৃষ্ণ পালের ছেলে বিষ্ণু পদ পালকে অস্থায়ী ভাবে নিয়োগ দেয়া হয়। এর কিছুদিন পর বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শুকলা রানী মন্ডল চাকুরী স্থায়ী করনের কথা বলে বিষ্ণু পদ পালের কাছে দুই লক্ষ ১০ হাজার টাকা দাবী করেন। চাকুরী পাবার আশায় দরিদ্র বিষ্ণু পদ পাল শেষ সম্বল জমি বিক্রয় দুই লক্ষ ১০ হাজার দেন। পরে তাকে চাকুরী না দেয়ায় তিনি অর্থ আত্মসাতের অভিযোগ এনে প্রধান শিক্ষিকা ও তার স্বামীর নামে আদালতে মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত