মোংলায় কেন্দ্রীয় লাইটারেজ ইউনিয়নের সাধারণ সম্পাদকের সুস্থ্যতায় দোয়া

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:৩৯ পিএম, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৫২৭

বাংলাদেশ লাইটারেজ (কার্গো জাহাজ) শ্রমিক ইউনিয়ন (রেজিঃ-১৮০৩) এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সৈয়দ শাহাদাত হোসেন মাস্টার সোমবার সকাল ১১টার দিকে হঠাৎ শরীর অসুস্থ্যতা বোধ করলে তাকে তাৎক্ষনিক প্রাথমিক ভাবে খুলনা একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিবির পরিচর্যায় রেখে পরিক্ষা-নিরিক্ষায় দেখা যায়, তার হার্টে দুইটি ব্লক রয়েছে বলে জানায় সেখানকার চিকিৎসক। পরে তার অবস্থা অবনতি মনে হলে দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ প্রদান করেন ওই হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে এ কেন্দ্রীয় নেতার সুস্থ্যতা কামনায় মঙ্গলবার বাদ আছর আঞ্চলিক শাখার অফিসের উদ্দ্যোগে মোংলাস্থ নিজস্ব কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন নেতৃবৃন্দ। অনুষ্ঠিত এ দোয়া অনুষ্ঠানে (মোংলা আঞ্চলিক শাখার) লাইটারেজ শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মামুন হাওলাদার বাদশা, সহ-সভাপতি মাইনুল হোসেন মিন্টু, কার্যকারী সদস্য মোঃ ইউসুফ খান, ইকবাল খান, সচিব বাবু হাওলাদারসহ মোংলায় কর্মরত লাইটারেজ শ্রমিক ও এ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিল।

রোগমুক্তি কামনার জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন মোংলা পৌর যাত্রী ছাউনীর ইমাম হাফেজ মোঃ আবুল হাসান। অনুষ্ঠান শেষে মোংলা শাখা অফিসের পক্ষ থেকে উপস্থিত সকলের মাঝে তবারক বিতারণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত