রামপালে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন 

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ০৬:২৭ পিএম, শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ৫৯০

রামপালে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ৯ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস এর সভাপতিত্বে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, ওসি মো. মন্জুরুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফফর হোসেন, মৎস্য কর্মকর্তা শেখ আসাদ, প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাহিদুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষ্ণা রানী, সমাজ সেবা কর্মকর্তা মো. হামিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউর রহমান প্রমুখ। আলোচনা শেষে একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় ও যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ঋন বিতরণ করা হয়। পরে রচনা, সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
অপর দিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামা লীগের সভাপতি আলহাজ্ব শেখ আ. ওহাব এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, শেখ মোজাফফর হোসেন, শেখ মোয়াজ্জেম হোসেন, নূরুল হক লিপন, মনির আহমেদ প্রিন্স, শেখ সাদী প্রমুখ। একইভাবে হুড়কা ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান নূরুল আমীন ও তালুকদার নাজমুল কবির ঝিলামের সভাপতিত্বে বিনম্র শ্রদ্ধায় অনুরূপ অনু্ষ্ঠান পালিত হয়।
পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়, শ্রীফলতলা মাধ্যমিক বিদ্যালয় ও গিলাতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ও অনুরূপ অনুষ্ঠান পালিত হয়। দুপুরে মসজিদে, ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত