কচুয়ায় ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:৪২ পিএম, বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০১৮ | ১৬৩৮

কচুয়ায় নানা কর্মসুচির মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সকালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটির শুভ সুচনা হয়। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, তার ভ্রাতুস্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি, ও শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তন্ময়,ও জেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারন সম্পাদকের ছবি সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে একটি র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া বিভিন্ন রংয়ের বেলুন , বাধ্যযন্ত্র, আবিরের ছড়াছড়ি ও নানা আনন্দের মাধ্যমে অনুষ্ঠিত র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম. মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য শেখ মনিরুজ্জামান ঝুমুর, কৃষকলীগের আহবায়ক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ সাজ্জাদ হোসেন সুমন, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল রানী মন্ডল, শ্রমিকলীগের সাধারন সম্পাদক ছাদেকুল ইসলাম ছাদি, তাতীঁলীগের আহবায়ক শেখ সিরাজুল ইসলাম সহ আওয়ামীলীগ ও তার অংগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে কেককেটে উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়ে বক্তারা বলেন, আগামী নির্বাচনে নৌকার পক্ষে সকলকে এক যোগে কাজ করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মী জাতীর জনকের স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে জনগনের কল্যাণে কাজ করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত