স্বপ্ননীল আইটি ফার্ম নামে

কচুয়ায় এনজিওর নামে কোটি টাকা আত্নসাত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৬:১৮ পিএম, শনিবার, ২৯ আগস্ট ২০২০ | ৩৫৭৬

বাগেরহাটের কচুয়ায় স্বপ্ননীল আইটি ফার্ম নামে একটি এনজিও খুলে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এনিয়ে কয়েকজন ভুক্তভোগী হাজরা মঈনুল ইসলাম শুভ(১৯), তার মা জেসমিন বেগম(৩৫) ও তার বাবা মুকুল হাজরা(৪০) কে বিবাদী করে কচুয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে,কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামের মুকুল হাজরার ছেলে হাজরা মঈনুল ইসলাম শুভ(১৯) স্বপ্ননীল আইটি ফার্ম নামে একটি এনজিওর নির্বাহী পরিচালক ও তার মা জেসমিন বেগম(৩৫) পরিচালক পরিচয় দিয়ে প্রতি লাখে ৩৭৫০টাকা লভ্যাংশ দেয়ার কথা বলে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্নগোপন করে।

আবেদনে উল্লেখিত ভুক্তভোগী মো. এমদাদুল হক বলেন, প্রতি মাসে প্রতি লাখে ৩৭৫০ টাকা ব্যাবসায়ে লাভ দেয়া হবে বলে গত ৩মাস আগে আমার কাছ থেকে ৩২লাখ টাকা নেয়। পরে লভ্যাংশ ও আসল টাকা চাইলে বিভিন্ন অজুহাতে ঘুড়িয়ে পরে আতœগোপন করে।

ভুক্তভোগী নওরোজ শিকদার বলেন, ওই ব্যাক্তিরা আমার কাছথেকে ৯লাখ ৩০ হাজার টাকা ও এলিজা ইয়াসমিনের কাছ থেকে ৩লাখ টাকা প্রতি মাসে লাখ প্রতি ৩৭৫০ টাকা ব্যাবসায়ে লাভ দেয়ার কথা বলে হাতিয়ে নিয়েছে। এখন লাভ তো দুরের কথা আসল টাকাও পাচ্ছিনা।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, তদন্ত পুর্বক আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

হাজরা মঈনুল ইসলাম শুভ’র মুঠো ফোনে বার বার যোগাযোগের চেষ্ঠা করলেও তিনি ফোনটি রিসিভ করেন নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত