জাতীয় শোক দিবস উপলক্ষ্যে

শিশুখাদ্য বিতরণ ও গাছের চারা রোপণ করেছে শরণখোলা যুবলীগ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৫২ পিএম, সোমবার, ৩১ আগস্ট ২০২০ | ৮৫০

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উন্নতমানের শিশুখাদ্য ও গাছের রোপণ করেছে বাগেরহাটের শরণখোলা যুবলীগ। সোমবার বিকালে উপজেলা সদর রায়েন্দা বাজার ও আশপাশের এলাকার হতদরিদ্র পরিবারের প্রায় অর্ধশত মায়ের হাতে এসব শিশুখাদ্য তুলে দেওয়া হয়। পরে ডাকবাংলো চত্বরে বকুল ফুল ও আমলকির চারা লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

বিকাল সাড়ে ৫টায় আরকেডিএস পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা যুবলীগের আহবায়ক ও রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে শিশুখাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ খালেক খান, উপজেলা আওয়ামীলীগ নেতা আকন আলমগীল, একরামুল কবির কিচলু, যুবলীগ নেতা মাষ্টার শহিদুল ইসলাম খান, শামীম মুন্সী, জিয়াউদ্দিন তালুকদার, রেজাউল করিম পল্টু, মাসুম তালুকদার, রুহুল আমিন, জাহিদ হোসেন মোস্তফা প্রমুখ।

যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫আগস্টে নিহতদের স্মরণে হতদরিদ্র পরিবারের মা ও শিশুদের এসব পুষ্টিকর খাদ্যসামগ্রি দেওয়া হয়। এছাড়া উপজেলার সকল প্রতিষ্ঠানে গাছের চারা রোপণের উদ্যোগ নেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত