জয়বাংলা মোড়ের

বেতাগায় বৃহত্তর মৎস্য আড়ৎ এর উদ্ভোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৫০ পিএম, মঙ্গলবার, ১ সেপ্টেম্বর ২০২০ | ৮১৬

ফকিরহাট উপজেলার বেতাগার জয়বাংলা মোড়ে অবস্থিত বৃহত্তর মৎস্য আড়ৎ এর উদ্ভোধন মঙ্গলবার দুপুরে আড়ৎ চত্তরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর উদ্ভোধন করেন।

মৎস্য আড়ৎ মালিক সমিতির সভাপতি অলিপ কুমার দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ ও শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম।

সমিতির সাধারন সম্পাদক বিপুল কুমার দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ, প্যানেল চেয়ারম্যান নির্মলেন্দু দেবনাথ, শুভদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুকুল ইসলাম ওমর, শিক্ষক শেখ শহীদুল ইসলাম, কৃষকলীগের সাধারন সম্পাদক দীনবন্ধু বিশ^াস, আ,লীগ নেতা তাপস দেবনাথ, পরিমল কুমার দাশ, ইউপি সদস্য ফোরকান শিকারী ও সংরক্ষিত মহিলা সদস্যা সন্ধ্যা রানী দাশ সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

সভায় বিপুল সংখ্যাক মৎস্য চাষি, ব্যাবসায়ী ও আড়ৎ মালিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য করোনা পরিস্থিতির কারণে এ অঞ্চলের বৃহত্তর এই মৎস্য আড়ৎটি দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। নতুন করে উদ্ভোধনের মাধ্যমে তা খুলে দেওয়ায় জনমনে স্বস্থি ফিরে আসতে শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত