তালায় হত দরিদ্রদের জন্য ১০টাকা দরে চাল বিতরণ

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি

আপডেট : ০৩:৪৬ পিএম, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৫২১

সাতক্ষীরার তালায় খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হত দরিদ্রদের জন্য সল্প মুল্যে খাদ্যশস্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। তালা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসের আয়োজনে তালা উপজেলার সামনে ডিলার কামরুলের ঘরে হত দরিদ্রদের জন্য সল্প মুল্যে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়।রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার আবু হেনা মোস্তফা কামাল,খাদ্য গুদমের ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম প্রমূখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার আবু হেনা মোস্তফা কামাল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে হত দরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। তালা উপজেলায় ১৪ হাজার ৮শ ৬৬টি কার্ডধারী গরিব অসহায় দুস্থ পরিবারের মাঝে ৩৭টি পয়েন্টে ডিলারের মাধ্যমে এই চাল বিক্রি করা হচ্ছে। সপ্তাহের তিন দিন রবিবার,মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ১০ থেকে বিকাল ৫টা পর্যন্ত কার্ডধারী গরিব অসহায় দুস্থ পরিবারের মাঝে ১০টাকা কেজি দরে এই চাল বিক্রয় করা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত