ফায়ার সার্ভিসের ১৯ জন কর্মকর্তার পদোন্নতি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:১২ পিএম, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৪৯৬

পদোন্নতি পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৯ জন কর্মকর্তা। উপসহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত এসব কর্মকর্তাকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল মহোদয়। এ সময় অধিদপ্তরের তিন পরিচালক এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ বিভিন্ন জেলায় জেলা প্রধানের দায়িত্ব পালন করবেন।

২২ সেপ্টেম্বর ঢাকায় অবস্থিত অধিদপ্তরের সম্মেলন কক্ষে র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক সদ্য পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব সততার সাথে সুচারুরূপে প্রতিপালনের নির্দেশনা দেন। তিনি বলেন, সকল দুর্যোগ-দুর্ঘটনায় সাড়া প্রদানের ক্ষেত্রে জেলা কর্মকর্তার দায়িত্বশীল ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। জান-মাল রক্ষায় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ নিবেদিতভাবে কাজ করে এই প্রতিষ্ঠান ও সরকারের ভাবমূর্তি সমুজ্জ্বল রাখবেন বলে আশা প্রকাশ করেন।

র‌্যাংক ব্যাজ পরিধানের এই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন ঢাকার সহকারী পরিচালক মোঃ ছালেহ্ উদ্দিন। পদোন্নতিপ্রাপ্তদের পক্ষ থেকে প্রতিক্রিয়া ব্যক্ত করেন উপসহকারী পরিচালক মোঃ শাহজাহান শিকদার। তিনি মহাপরিচালক মহোদয়সহ সকল পরিচালক ও অন্য কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা সততার সাথে মেনে চলার অঙ্গীকার ব্যক্ত করেন।

খবর বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত