উপজেলা ছাত্রলীগের উদ্যোগে

মোল্লাহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ৬৬৮

মোল্লাহাটে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪’তম জন্মদিন পালন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্য-সুন্দর ও দীর্ঘায়ূ কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনায় সোমবার বিকাল ৪টায় উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে আলোচনা সভা দোয়া-মাহফিল কেক কেটে ও বৃক্ষরোপনের মাধ্যমে জন্মদিন পালন করা হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চেীধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা।

এছাড়া উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীগ নেতা হাসান আলী হায়দার. উদয়পুর ইউনিয়ন সভাপতি ও কে, আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন, যুবলীগ নেতা মুকুল মোল্লা, রাহাত মুন্সি, উপজেলা ছাত্রলীগ নেতা হাজ্জাজ হোসেন চয়ন, জুয়েল শিকদার, ইমদাদ মোল্লা কে ,আর কলেজ ছাত্রলীগ সভাপতি সাজ্জাদ শেখ, উদয়পুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শফিকুল আলম সুজন, সাধারন সম্পাদক জুম্মান খাকী, গাওলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাভলু মোল্লা, সাধারন সম্পাদক মিল্টন বিশ্বাস, কোদালিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাতি জাহিদ হাসান, আটজুড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি টিকলু মোল্লা সাধারন সম্পাদক শামীম মোল্লা ,কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক ইকলাস শেখ, কে, আর, কলেজ ছাত্রলীগ নেতা তাহিদুল ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কমীবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কামরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত