প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেট : ০৭:২৬ পিএম, শুক্রবার, ২ অক্টোবর ২০২০ | ১২৮০

প্রতিকী ছবি

গত ০১ ও ০২ অক্টোবর ২০২০ইং তারিখের দৈনিক সমাজের কথা, দৈনিক সময়ের খবর, দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক প্রবর্তনসহ বিভিন্ন পত্রিকায় “চিতলমারী প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী কাজে হরিলুট” হয়েছে মর্মে প্রতিবেদনটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

একটি স্বার্থান্বেষী মহল সাংবাদিকদের মিথ্যা তথ্য সরবরাহ করে বিভিন্ন পত্রিকায় মনগড়া, বানোয়াট, বিভ্রান্তিকর ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে তাদের হীন স্বার্থ চরিতার্থ করার অপচেষ্টা করেছে মাত্র। আমাদের বিদ্যালয়সহ উপজেলার সকল বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ সরকারি বিধি মোতাবেক সম্পন্ন হয়েছে। আমাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা ও ভাবমূর্তি নষ্ট করার জন্য উক্ত সংবাদ পরিবেশন করা হয়েছে যা আদৌ সত্য নয়। আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাছি।


প্রধান শিক্ষকগণ,
২৩নং কাননচক সপ্রাবি, ১৭নং গঙ্গাচন্না সপ্রাবি, ০৫নং হাড়িয়ার ঘোপ সপ্রাবি, ০১নং বড়গুনি সপ্রাবি, ০৩নং দলুয়াগুনি সপ্রাবি, ০২নং ঘোলা সপ্রাবি, ১০নং বড়বাড়িয়া সপ্রাবি, ৩৩নং চরলাটিমা সপ্রাবি, ১২নং চিংগড়ি চরচিংগড়ি সপ্রাবি, ১০৩নং গোড়ানালুয়া নতুনপাড়া সপ্রাবি, ২৯নং কুড়ালতলা সপ্রাবি, ৯৭নং দক্ষিণ শিবপুর সপ্রাবি, ৪৩নং কালশিরা সপ্রাবি, ও ৬০নং কাটিপাড়া সপ্রাবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত