বাগেরহাটে পাঁচদিন ব্যাপি উদ্দোক্তা উন্নয়ন প্রশিক্ষনের সনদপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৩১ পিএম, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | ৫৮০

“আমরা চাকরী দেব, দেশের উন্নয়ন করব’ এই অঙ্গীকারে বাগেরহাটে পাঁচদিন ব্যাপি উদ্দোক্তা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্টিত হয়েছে। বাগেরহাট বিসিক শিল্প নগরির নুরজাহান এগ্রো লিমিটেড এর কার্যালয়ে এ প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার দুপুরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিসিক এর আঞ্চলিক উপ পরিচালক কাজী মাহবুব রশিদ।

বাগেরহাট শিল্প সহায়ক কেন্দ্রে বিসিক এর উপ ব্যবস্থাপক মো: মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্টানে সন্মানিত বিশেষ অতিথি ছিলেন, এডিসি কামরুল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড: মোজাফ্ফর হোসেন, ক্যাবের সভাপতি বাবুল সরদার, নুরজাহান এগ্রো লিমিটেড এর পরিচালক ফরিদা আক্তার বানু, মুক্তিযোদ্ধা শিবপ্রসাদ ঘোষ, মধু দাম, ললী আক্তার, মো: আরিফ প্রমুখ। ৫ দিন ব্যপি এ প্রশিক্ষনে বাগেরহাটের ৩০ জন নারী ও পুরুষ অংশগ্রহন করেন।

বক্তারা বলেন, উদ্যাক্তা প্রশিক্ষণের মাধ্যমে জীবনের লক্ষ্য পরিকল্পনা গ্রহন ও চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়ক হয়। বর্তমান সরকার ‘উদ্যাক্তা বান্ধব সরকার। তাই উদ্যাক্তাদের জন্য নানমুখী সহায়তার দ্বার আজ উন্মুক্ত। এ সুযোগ কাজে লাগিয়ে আত্মকর্মসংস্থানের পাশাপাশি বেকার যুবা শক্তিকে কর্ম সংস্থান করা এবং দেশের উন্নয়নে ভ’মিকা রাখার উপযুক্ত সময়। বিসিক কর্মকর্তারা এ ব্যাপারে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত