ফকিরহাটে জরিপ কার্যক্রম বিষয়ক ওরিয়েন্টেশন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, বুধবার, ২১ অক্টোবর ২০২০ | ৪৬৯

ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বুধবার দুপুর ১টায় লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল মিলনায়তনে সার্বিক স্বাক্ষরতা, দুর্যোগ জনিত ঝুকি হ্রাস ও ভার্চুয়াল ব্লাড ব্যাংক গঠন সংক্রান্ত জরিপ কার্যক্রম বিষয়ক ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। তিনি তাঁর বক্তৃতায় বলেন, মুজিব বর্ষে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে একটি উপহার দিতে চাই, আর সেই উপহার দিতে গেলে সকলের সহযোগীতা প্রয়োজন। সারাদেশে প্রায় সাড়ে ৪কোটি লোক নিরক্ষর রয়েছেন, তাদেরকে অন্ধকারে রেখে আমাদের এসডিজি বাস্তবায়ন করা কখনো সম্ভব নয়, যে কারণে আমরা সকল সেক্টরে কাজ করে যাচ্ছি। ফকিরহাটকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে হলে নিরক্ষরতা দুর করে আলোকিত মানুষ হিসাবে গড়ে তুলার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে সন্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান। সিনিয়র সহকারী শিক্ষক জিএম হেদায়েত এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ স.ম. নাছিম উদ্দিন মাহাতাপ, মাওলানা ওমর ফারুক ও মাওলানা আদম আলী প্রমুখ। এসময় ইউপি সচিব প্রসুন কুমার দাশ সহ জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত