ব্যাংক এশিয়া লিঃ এর এজেন্ট আউটলেটের উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:০২ পিএম, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ৬৪২

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের ভাংগনপাড় বাজারে ব্যাংক এশিয়া লিমিটেড এর এজেন্ট আউটলেট এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন বৃহস্পতিবার দুপুর ১২টায় ভাংগনপাড় বাজার চান্দিনায় অনুষ্ঠিত হয়েছে। খুলনা ব্যাংক এশিয়া লিমিটেড এর এফভিপি ও শাখা প্রধান গাজী হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।


তিনি তাঁর বক্তৃতায় বলেন একটি ব্যাংক একটি এলাকার প্রবৃদ্ধির হার বৃদ্ধি করে মানুষকে স্বাবলম্বি করে গড়ে তুলতে পারে। আপনাদের উদবৃত্ত যে অর্থ থাকুন না কেন তাই ব্যাংকে জমা রাখলে আপনীই বেশি উপকৃত হবেন। তাছাড়া ব্যাংক কখনো দেওলীয়া হয়ে যায় না। আপনারা ১০টাকা থেকে শুরু করে যে টাকায় ব্যাংকে রাখবেন তা আপনার কল্যান বয়ে আনবে। তিনি বলেন আমরা ফকিরহাটের ৮টি ইউনিয়নে অন্ততপর ১টি করে ব্যাংক স্থাপন করবো। তাই শুভদিয়ার পর নলধা-মৌভোগ ও লখপুর ইউনিয়নে আরো ১টি করে ব্যাংক স্থাপন করার পরিকল্পনা গ্রহন করেছি। যাতে এ অঞ্চলের মানুষ উপকৃত হয়।


অনুষ্ঠানে সন্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান। বিশেষ অতিথি ছিলেন খুলনা বড়বাজার শাখার এফভিপি ও শাখা প্রধান অর্জুন কুমার বসু, শুভদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, এজেন্ট ব্যাংকিং ডিভিশন রিজিওনাল ম্যানেজার তুহিনুর ইকবাল সরদার, রাখালগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবু শামীম আছনু, বেতাগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ ও ব্যাংক এশিয়া লিমিটেড এর ভাংগনপাড় এজেন্ট আউটলেটের পরিচালক আনন্দ কুমার দাশ।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম বায়জিত এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুকুল ইসলাম ওমর ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি অলিপ কুমার ঘোষ প্রমুখ। এসময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ও ব্যবসায়ী সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত