বিচার চাইতে গিয়ে

চিতলমারীতে মারপিটের শিকার গৃহবধূ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:১৫ পিএম, শুক্রবার, ৬ নভেম্বর ২০২০ | ৭৫৮

চিতলমারীতে বিচার চাইতে গিয়ে রেকসোনা বেগম (৩২) নামে এক গৃহবধূ মারপিটের শিকার হয়েছেন। আহত ওই গৃহবধূ উপজেলার চর শৈলদাহ আদর্শ গ্রামের পরিবহন চালক মোঃ ফায়জুল মল্লিকের স্ত্রী। শুক্রবার সন্ধ্যায় আহত ওই গৃহবধূকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শুক্রবার রাত ৮ টায় হাসপাতালের বেডে শুয়ে আহত গৃহবধূ রেকসোনা বেগম কান্নাজড়িতকণ্ঠে বলেন, আমার স্বামী ঢাকায় পরিবহন (বাস) চালায়। চিতলমারীর হিজলা ইউনিয়নের চর শৈলদাহ আদর্শ গ্রামের বাড়িতে আমি দু’টি শিশু সন্তান নিয়ে বসবাস করি। শুক্রবার বেলা ১২ দিকে একটি পারিবারিক বিষয়ের বিচার চাইতে আমি চর শৈলদাহ গ্রামের মোঃ মোসলেম মল্লিকের বাড়িতে যাই। এ সময় নালিশ জানিয়ে বাড়ি ফেরার পথে মোসলেম মল্লিকের ছেলে সোহাগ মল্লিকসহ ২-৩ জন লোক আমাকে বেধড়ক মারপিট করে। ঘটনাস্থলে আমি অচেনত হয়ে পড়লে এলাকাবাসি আমাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি আমি মৌখিক ভাবে থানায় জানিয়েছি।


এ ব্যাপারে সোহাগ মল্লিক মুঠোফোনে বলেন, সম্পর্কে রেকসোনা বেগম আমার ভাবি হন। তার সাথে আমার ঝগড়াঝাটি হয়েছে। কোন মারপিটের ঘটনা ঘটেনি।



তবে চিতলমারী থানার ওসি (তদন্ত) মোঃ ইকরাম হোসেন বলেন, ওই গৃহবধূকে মারপিটের বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি’র তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত