টেংরাখালির শুভ’র জন্য অশুভ খবর

কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৬:৫৫ পিএম, সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ১০৪২

বাগেরহাটের কচুয়া উপজেলার ব্যবসায়ীদের উচ্চাশা দেখিয়ে এক ব্যক্তি প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছে। তার বিরুদ্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করে ভুক্তভোগীরা সোমবার কচুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। বিকেল পাঁচটার দিকে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পক্ষে কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামের আবজাল হোসেনের পুত্র মো. মেহেদী হাসান সাকিল লিখিত বক্তব্যে জানান, তার গ্রামের হাজরা মুকুল হোসোনের ছেলে হাজরা মঈনুল ইসলাম শুভ নিজেকে আইটি এবং এনজিও ব্যবসায়ী বলে পরিচয় দেয়। এরপর ব্যবসায়িক অংশীদার হিসেবে রাখার কথা বলে মেহেদী হাসানের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়। কিন্তু বছরান্তে তাকে লভ্যাংশ কিংবা আসল টাকা ফেরত দেয়নি। এভাবে মঈনুল ইসলাম শুভ অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে এখন গা-ঢাকা দিয়েছে।


মো. মেহেদী হাসান সাকিল আরো জানান, কচুয়ার ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে উল্যেখযোগ্য হলেন, এমদাদুল হক মাসুদ, হাজরা রফিকুল ইসলাম, নওরোজ শিকদার, ইউনুস শেখ, রাসেল শেখ, শিমুল হাওলাদার, এলিজা ইয়াসমিন, খলিল শিকদার, হাকিম শেখ, সবুজ সাহা, নুপুর, সোহাগ শেখ, বাবুল হাজরা, জাহান হাজরা, বেবী খনাম, মিঠুন হাওলাদার, তরিক শেখ। বাজারের বিভিন্ন ব্যবস্য়ীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মঈনুল ইসলাম শুভ নগদ অর্থ ও পণ্য সামগ্রী হাতিয়ে নিয়ে পালিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত