ফকিরহাটে ভিজিডি কার্ড বাছাই সংক্রান্ত সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৫ পিএম, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৬০৬

ফকিরহাটের লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ভিজিডি কার্ড বাছাই সংক্রান্ত জবাবদিহিতা মুলক উন্মুক্ত ওয়ার্ড সভা ৮নং ওয়ার্ডের ১০নং ভবনা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে। ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন মিলনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন।


তিনি তাঁর বক্তৃতায় বলেন শিক্ষা ছাড়া কোন দেশ বা জাতী উন্নতি সাধন করতে পারেনা। সেই বিষয়টি মাথায় নিয়ে আমাদেরকে সামনে দিকে এগিয়ে যেতে হবে। কারণ একমাত্র শিক্ষাই পারে মানুষের জীবন মানের উন্নতি ঘটাতে। তিনি বলেন আমরা বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গঠনের জন্য নানা প্রকার পরিকল্পনা নিয়ে কাজ করছি। যা ইতিমধ্যে অনেকটা বাস্তবায়িত হয়েছে। দেশ ও জাতীর কল্যানে সকলকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।


বিশেষ অতিথি ছিলেন উপ-সহকারী কৃষি অফিসার মোঃ নাজির আহম্মেদ, বিপ্লব কুমার দাশ, অভিজিৎ গাউন। সহকারী শিক্ষক মোঃ হুমায়ুন কবির এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন মোঃ ইকরামুল হক বাবুল, সাবেক মেম্বর আব্দুল হামিদ, সমাজসেবক সমরপন দাশ, শিক্ষক সুধাশু কুমার দাশ, উন্নয়ন কর্মি রাবেয়া খাতুন ও উপদেষ্টা ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা শিল্পি বেগম শিলু প্রমুখ। সভায় উপস্থিত ব্যাক্তিরা তাদের এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন, যা ইউপি সচিব প্রসুন কুমার দাশ তা লিপিবদ্ধ করে একটি খসড়া রেজুলেশন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত