তালায় গৃহবধুর আত্মহত্যা

তালা প্রতিনিধি

আপডেট : ০৮:০৭ পিএম, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০ | ১৫৩২

সাতক্ষীরা তালায় এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে তালা থানা পুলিশ জানিয়েছে। নিহত গৃহবধুর নাম জ্যোতি দাশ (২২)। সে আটঘরা গ্রামের রাজিব দাশের স্ত্রী এবং উপজেলার খলিলনগর ইউনিয়নের কাঠবুনিয়া গ্রামের সুকুমার মন্ডলের ছোট মেয়ে।

বৃহস্পতিবার (৩ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার জালালপুুর ইউনিয়নের আটঘরা গ্রামে তপন কুমার দাশ নির্বোধের বাড়ীতে এঘটনা ঘটে । খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থালে উপস্থিত হয়ে লাশের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস পূর্বে পরিবারের অমতে রাজিব দাশকে ভালবেসে বিয়ে করে জ্যোতি। তারপর থেকে বেশ ভালই চলছিল তাদের সংসার জীবন। তবে সুখের সংসারে বাদ সাধে মাদকের নেশা। স্থানীয়রা জানায় রাজিব দাশ নিয়মিত মাদক সেবন করতো। এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে সব সময় মনোমালিন্যতা হতো। ঘটনার দিন সকালে ঠিক কি কারণে জ্যোতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা কেও বলতে পারিনি।


এদিকে জ্যোতির পিতা সুকুমার মন্ডল এর দাবী তার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তিনি কণ্যা হত্যার বিচার চান।


তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আত্মহত্যার সঠিক কারণ জানাযায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত