রামপালে আ. রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ   

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:২৭ পিএম, বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | ৭০৪

রামপালের বড়দিয়ায় আলহাজ্ব শেখ আ. রহমান স্মৃতি ১২ দলীয় সর্ট পিস ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। বুধবার সকল ৯ টায় বড়দিয়া গ্রামের মাদরাসা মোড়ে বড়দিয়া যুব সংঘের উদ্যোগে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বড়দিয়া হাজী আরিফ একাদশ এবং রানারআপ হয়েছে চাকশ্রী একাদশ। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন, স্বাধীন ও ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন রাজীব।
খেলা পরিচালনা করেন, মোল্লা হাফিজুর রহমান ও মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরষ্কার বিতরণ করেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোস্তফা কামাল পাটোয়ারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অধ্যাপক স, ম গনি, উপজেলা দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবদুল হক দুখু, ফিরোজ কবির, মো. আজম হোসেন, সোহাগ শেখ প্রমুখ। বিএনপি নেতা মোস্তফা কামাল পাটোয়ারী বলেন, আগামীতে মাদক মুক্ত সমাজ ব্যাবস্থা গড়ার লক্ষ্যে উপজেলার সকল এলাকায় এ টুর্নামেন্টের আয়োজন করা হবে।
বিএনপি নেতা মোস্তফা কামাল পাটোয়ারী বলেন, আগামীতে মাদক মুক্ত সমাজ ব্যাবস্থা গড়ার লক্ষ্যে উপজেলার সকল এলাকায় এ টুর্নামেন্টের আয়োজন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত