চিতলমারীতে মহিলা মেম্বার প্রার্থী হিসাবে সকলের দোয়া চান বিউটি বেগম

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:০২ পিএম, সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৮৪৩

বিউটি বেগম

চিতলমারী সদর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার (সদস্য) হিসেবে বিউটি বেগম সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেছেন। তিনি সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চান। চান নির্যাতিত নারী সমাজের কল্যাণে সহায়তার হাত বাড়াতে। এখানে আগামী ২০২১ সালের মার্চে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। উপর মহলের মৌখিক নির্দেশে কেন্দ্র পরিদর্শনের কাজ চলছে। তাই আগামী নির্বাচনে জয়ী হতে আগে ভাগেই মাঠে নেমেছেন বিউটি বেগম।

মহিলা মেম্বার প্রার্থী বিউটি বেগম ১৯৭৫ সালের এপ্রিল মাসে পিরোজপুুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে জম্ম গ্রহন করেন। বাবার নাম মোঃ লাল মিয়া কাজী ও মাতা জয়তুন বেগম। ১৯৯০ সালে বাগেরহাটের চিতলমারী উপজেলার চিতলমারী বাজারের সৈয়দ গোলাম রহমানের ছেলে সৈয়দ মুজিবর রহমানের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। সংসার জীবনের পাশাপাশি বিউটি বেগম দীর্ঘদিন ধরে চিতলমারী উপজেলায় নারী নেত্রী হিসেবে সামাজিক কর্মকান্ড ও রাজনীতির সাথে জড়িত রয়েছেন। বর্তমানে তিনি চিতলমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।

এ ব্যাপারে বিউটি বেগম সাংবাদিকদের বলেন, আগামী ২০২১ সালের ইউপি নির্বাচনে চিতলমারী সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। আমি সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত