ইউপি নির্বাচনে

চিতলমারীতে জনসংযোগে নেমেছেন রজত শুভ্র রায়

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:২৬ পিএম, শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ১৫৬৫

চিতলমারীতে দলীয় প্রতীক নৌকা পেতে রজত শুভ্র রায় আগে ভাগেই জনসংযোগে মাঠে নেমেছেন। এ উপজেলায় ২০২১ সালের মার্চে ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে পারে, এমন চিন্তাÑভাবনাকে মাথায় রেখে সম্ভব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। নির্বাচনের সময় যত এগিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচরণা ততই বাড়ছে। দলীয় প্রতীক ও ভোটারদের দোয়া-আশীর্বাদ পেতে প্রার্থীরা মাঠে নেমেছেন। বিশেষ করে নতুনদের চলছে শুভেচ্ছা ও মতবিনিয়ম। উপজেলার ৭টি ইউনিয়নকে ঘিরে স্যোশাল মিডিয়া (ফেসবুক) ও ব্যানার-পোষ্টারে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। প্রার্থীদের নিয়েও চায়ের দোকানসহ বিভিন্ন মহলে আলোচনা চলছে। তাই ভোটারদের সমর্থন ও দলীয় প্রতীক নৌকা পেতে চিতলমারী সদর ইউনিয়নে সাম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে নেমেছে তরুণ সমাজ সেবক রজত শুভ্র রায় (৪৯)।


রজত শুভ্র রায় ১৯৭১ সালে বাগেরহাটের চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের আরুলিয়া গ্রামে সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জম্মগ্রহন করেন। বাবা স্কুল শিক্ষক চিত্তরঞ্জন রায়, মা গৃহিনী লিলি রানী রায়। সে ১৯৮৭ সালে ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। বাগেরহাট সরকারি পিসি কলেজে থেকে ১৯৯০ সালে এইচএসসি ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ১৯৯২-৯৩ সালে বিএ পাশ করেন। পরবর্তীতে বিপিএড পাশ করেন। বর্তমানে তিনি খড়িয়া-আরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।


নির্বাচন সম্পর্কে রজত শুভ্র রায় বলেন, আমি আপনাদেরই ঘরের সন্তান। দল যদি আমাকে দলীয় প্রতীক নৌকা দেয় তাহলেই আমি নির্বাচন করব। নির্বাচনে আমি আপনাদের ভোট ও সমর্থন প্রত্যাশা করি। নির্বাচিত হলে চিতলমারী সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই আমার অঙ্গীকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত