মাদক ও দুর্নীতি বিরোধী লিফলেট বিতরণ করায় 

শরণখোলায় যুবলীগ নেতাকে মারধর

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০২:৪২ পিএম, সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ৭৬৩

মাদক ও দুর্নীতিবিরোধী লিফলেট বিতরণ করায় ফারুক হোসেন হিরু (৪০) নামের এক যুবলীগ নেতাকে মেরে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের বগী এলাকায়। আহত হিরুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও তার সহযোগী মাদক মামলার আসামী ইউপি সদস্য ওবায়দুল হক এই কান্ড ঘটিয়েছেন বলে আহত ফারুক হোসেন হিরু অভিযোগ করেছেন।


উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আহত ফারুক হোসেন হিরু বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তিনি ওই দিন সকাল থেকেই কারো নাম উল্লেখ না করে মাদক, সরকারি অনুদান আত্মসাৎ ও দুর্নীতিবিরোধী একটি লিফলেট সাউথখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিতরন করেন। এর পর সন্ধ্যায় বগী ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্তর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে যান। সেখানেও তিনি লিফলেট বিতরণ করলে ভাইস চেয়ারম্যান পারভেজ উত্তেজিত হয়ে কেন লিফলেট বিতরন করা হয়েছে বলে মারধর শুরু করেন। এসময় ভাইস চেয়ারম্যানের সহযোগী মাদক মামলার আসামী ও ইউপি সদস্য ওবায়দুল হক তাকে কিল-ঘুষি মেরে নাক-মুখ রক্তাক্ত জখম করে।
এব্যপারে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও ইউপি সদস্য ওবায়দুল হকের মোবাইল ফোনে কয়েকবার কল করা হলেও তারা রিসিভ করেননি।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত