চিতলমারীতে জায়গা নিয়ে বিরোধের জেরে ২ নারী আহত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:০১ পিএম, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | ৭৫৮

চিতলমারীর সন্তোষপুরে জায়গা নিয়ে বিরোধের জেরে হামলায় গীতা হালদার (৫০) ও কল্যাণী হালদার (৬০) নামের দুই নারী আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত গীতা ওই গ্রামের গৌরঙ্গ হালদারের স্ত্রী ও কল্যাণী হালদার একই গ্রামের রনজিৎ হালদারে স্ত্রী। হামলার শিকার দুই নারীকে উদ্ধার করে স্থানীয়রা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এই ঘটনায় গীতা হালদারের স্বামী গৌরঙ্গ হালদার বাদী হয়ে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগপত্র সূত্রে জানা গেছে, উপজেলার সন্তোষপুর গ্রামের গৌরঙ্গ হালদারের সাথে প্রতিবেশী রনজিৎ হালদারের দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে মৃত নকুল চন্দ্র হালদারের ছেলে রনজিৎ হালদার ও স্বপন হালদারসহ ৬-৭ লোক গৌরঙ্গ হালদারের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এ সময় গৌরঙ্গ হালদারের স্ত্রী গীতা হালদার প্রতিবাদ করতে এলে তার ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। স্থানীয়রা গীতা হালদারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হামলার ঘটনা অস্বীকার করে কল্যাণী হালদার জানান, তার শশুরের নিলাম ক্রয়কৃত জমিতে কাজ করতে গেলে গৌরঙ্গ হালদারের লোকজন তার ওপর হামলা চালিয়ে তাকে আহত করে।

এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক সাংবাদিকদের জানান, সন্তোষপুরে বিরোধপূর্ণ একটি জায়গা নিয়ে হামলার ঘটনায় উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত