দারোগা পরিচয়ে

ফকিরহাটে ইজিবাইক ছিনতাইয়ের সময় সিন্ডিকেট প্রধান আটক

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৬:৩৮ পিএম, সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ | ৭১৯

ইমদাদুল (৪৫)

ফকিরহাটে দারোগা পরিচয়ে ইজিবাইক ছিনতাই করার সময় ছিনতাইকারী সিন্ডিকেটের প্রধান-কে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার বিকালে উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া এলাকায়। ভুক্তভোগী ইজিবাইক চালক পিলজংগ সরদার পাড়া গ্রামের মূত. মতিয়ার সরদারের ছেলে ইয়াদুল সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই দিন বিকালে নড়াইল জেলার কালিয়া থানার চালতেতলা গ্রামের মূত. জামাল এর ছেলে ইমদাদুল (৪৫), খুলনা জেলার দিঘলিয়া থানার কোলা বাজার এলাকার মুজিবর রহমানের ছেলে মামুন (৪৩) ও একই এলাকার সুলতান শেখের ছেলে শাহীন (৪০) নিজেদের-কে রুপসার থানার উপ-পুলিশ পরির্দশক (এসআই) পরিচয় দিয়ে তার ইজিবাইকটি ভাড়া করে। তাকে ফকিরহাট সহ বিভিন্ন স্থানে নিয়ে যায়।


পরে টাউন নওয়াপাড়া ফাকা স্থানে এসে বড় কর্তার সাথে কথা আছে বলে তাকে একটু দুরে পাঠিয়ে দিয়ে গাড়ীটি নিয়ে চলে যেতে লাগলে চালকের চিৎকারে স্থানীয় জনগন এসে হাতে নাতে কথিত দারোগা ইমদাদুল-কে ধরে ফেলে। এসময় অপর একটি মটর সাইকেল যোগে শাহীন ও মামুন পালিয়ে যায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ এর মাধ্যমে মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) কামরুজ্জামান এর কাছে সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে ফকিরহাট,বাগেরহাট গোপালগঞ্জ ও খুলনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে আটককৃত ইমদাদুল জানান।


উল্লেখ্য গত দুই মাসে পুলিশের দারোগা পরিচয়ে ফকিরহাট ও তার পাশ্ববর্তী এলাকা হতে প্রায় ২০টি ইজিবাইক অভিনব কায়দায় চুরি করে পালিয়েছে একটি চক্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত