“মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে”

ফকিরহাটে আন্তঃ ইউনিয়ন ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরন

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৭:২০ পিএম, বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০২১ | ৮৮০

বাগেরহাটের ফকিরহাটে মুজিব জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার ৫০বছর পূর্তিতে উপজেলা পরিষদ আন্তঃ ইউনিয়ন ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এবং উপজেলা অফির্সাস ক্লাব ব্যাডমিন্টন-২০২০ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান বুধবার রাত ৮টায় উপজেলা পরিষদ চত্তরে জাকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগ বাগেরহাটের উপ-পরিচালক দেব প্রসাদ পাল।

তিনি তাঁর বক্তৃতায় বলেন, খেলাধুলায় মানুষের আত্বশক্তি বৃদ্ধি করে। খেলাধুলাই পারে একটি মানুষকে সুস্থ্য সবল জীবন গড়তে। আপনাদের সন্তান সহ যুবসমাজ-কে মাদক ও সামাজিক অবক্ষয় থেকে দুরে রাখতে হলে তাদেরকে খেলাধুলায় মনোযোগী করে গড়ে তুলার জন্য তিনি সকলের প্রতি উদ্যাত্ব আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও বাগেরহাটের সহকারী জেলা জজ মোঃ খুরশিদ আলম। তাঁদের বক্তৃতায় তাঁরা বলেন,করোনা কালিন সময়ে যুব সমাজ মাদক সহ নানা অসামাজিক কাজে জড়িয়ে পড়েছে, নতুন নতুন কিশোর গ্যাং সৃষ্টি হয়েছে। তাদেরকে প্রতিহত করতে খেলাধুলার কোন বিকল্প নাই। তাই তাঁরা যাহাতে খেলাধুলায় নিয়োজিত থাকে সে বিষয়টি মাথায় নিয়ে আমরা চলতি মাসেই ৮টি ইউনিয়নে আন্তঃ ইউনিয়ন ভলিবল ও ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করার উদ্যোগ গ্রহন করেছি। আর সেই খেলাধুলার মাধ্যমে এঅঞ্চলের যুব সমাজ আরো একধাপ এগিয়ে যাবে বলেও তাঁরা অভিমত ব্যাক্ত করেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ আলতাপ হোসেন টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অফির্সাস ক্লাবের সাধারন সম্পাদক ডাঃ শাহলিয়ার শামীম। এসময় উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মুজিবুর রহমান, সহকারী জজ মোঃ ইমরান হোসেন, মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ মাফফারা তাসমিন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশিষ কুমার বিশ্বাস, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুর আনাম, শিক্ষা অফিসার আশিষ কুমার নন্দী, প্রাণী সম্পদ অফিসার পুষ্পেন শিকদার, ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার, রেজাউল করিম ফকির, খান শামীম জামান পলাশ, মোঃ শহীদুল ইসলাম, মোঃ ইউনুস আলী শেখ, কাজি মোঃ মহসিন ও এ্যাডঃ হীটলার গোলদার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগনেরা। আন্তঃ ইউনিয়ন ক্রিকেট খেলায় বাহিরদিয়া-মানসা ইউনিয়ন বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে এবং পিলজংগ ইউনিয়ন দ্বীতিয় হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া ব্যাড মিল্টন প্রতিযোগীতায় বিজয়ী বিভিন্ন ব্যাক্তিকে পুরস্কার প্রদান করা হয়। খেলায় বিপুল সংখ্যাক দর্শকরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত