“মুজিব শতবর্ষ উপলক্ষে”

সৈয়দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ৮২৬

মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দপুর প্রিমিয়ার লীগ ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন শুক্রবার সকাল সাড়ে ১১টায় সৈয়দপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আবু শামীম আছনু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্ভোধন করেন। উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শক্তি নারায়ন দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম ফারাজি, চুলকাঠি প্রেসক্লাবের আহবায়ক ও সিনিয়র সাংবাদিক পি কে অলোক, সমাজসেবক ডাঃ দিলিপ দেবনাথ ও আ,লীগ নেতা মোঃ আমাজাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক শেখ আনিছুর রহমান, মহিলা নেত্রী সোভা রানী ভদ্র সহ বিভিন্ন ক্রিড়ামোদী দর্শক। প্রথম আর্দ্ধের খেলায় সৈয়দপুর টাইগার্স একাদশ বনাম চুলকাঠি ২৪ ডটকম অংশ গ্রহন করে। টর্চে জিতে সৈয়দপুর টাইগার্স একাদশ ব্যাডিং পেয়ে ৮ওভারে ৭৫রান করে। দ্বিতীয় আর্দ্ধের খেলায় চুলকাঠি ২৪ ডটকম তার জবাবে ৮ওভারে ৬উইকেটে ৭৬রান করে বিজয়ী হয়। দ্বিতীয় আর্দ্ধের খেলা চুলকাঠি ভিশন একাদশ বনাম চুলকাঠি কিংস একাদশ। টর্চে জিতে চুলকাঠি কিংস একাদশ ব্যাড করতে নেমে ৮ওভারে ১০৬রান করে। তার জবাবে চুলকাঠি ভিশন একাদশ নিদ্ধারিত ৮ওভারে ১০০রান করে। চুলকাঠি কিংস একাদশ ৬রানে বিজয়ী হয়। তৃতীয় ম্যাচে জেনারেশন-২১ বনাম কাজীপাড়া একাদশ অংশ গ্রহন করে। টর্চে জিতে জেনারেশন-২১ ফিল্ডিং নেয়। কাজিপাড়া একাদশ ব্যাড করে ১১৫রান করে। তার জবাবে জেনারেশন-২১ ৫৯রান করে সব উইকেট হারিয়ে ফেলে। খেলাটি মিমাংশা হয় ৫৬রানে কাজিপাড়া একাদশ বিজয়ী হয়। খেলায় আমপিয়ারের দায়িত্ব পালন করেন মোঃ আমজাদ হোসেন বিশ্বাস ও মনিরুল ইসলাম। ধারাভাষ্য প্রদান করেন বর্নি আমীন খান ও সাংবাদিক মোঃ আসাদুজ্জামান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত