সৈয়দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা

চুলকাঠি কিংস একাদশ চ্যাম্পিয়ন

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৯:৫৭ পিএম, সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৪৬০

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠির সৈয়দপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সৈয়দপুর প্রিমিয়ার লীগ ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরন সোমবার বিকালে অনুষ্টিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শক্তি নারায়ন দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাখালগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আবু শামীম আছনু, সম্মানিত অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজি, বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম ফারাজি।

এসময় উপস্থিত ছিলেন চুলকাঠি প্রেসক্লাবের আহবায়ক ও সিনিয়র সাংবাদিক পি কে অলোক, আওয়ামী লীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান বুলু, মহিলা নেত্রী সোভা রানী ভদ্র, সাংবাদিক শেখ আনিছুর রহমান ও আসাদুজ্জামান প্রমুখ।

প্রথমার্ধের খেলায় সৈয়দপুর টাইগার্স একাদশ টর্চে জিতে ব্যাটিং করতে নামেন এবং ৮ ওভারে তারা ৮৪রান করে। দ্বিতীয়ার্ধের খেলায় চুলকাঠি কিংস একাদশ ব্যাটিং করতে নেমে ৮ওভারে ৫উইকেটে ৮৫রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ধারাভাষ্য প্রদান করেন বর্নি আমীন এবং খেলা পরিচালনা করেন আমজাদ হোসেন ও মনিরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত