মুজিব শতবর্ষ উপলক্ষ্যে

মোরেলগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ নেতার মোটর শোভাযাত্রা

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৪১ পিএম, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ৮২৬

মোরেলগঞ্জ উপজেলার ১৬ নং খাউলিয়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগ নেতা মো. রেজাউল করিম মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মোটর শোবাযাত্রা করেছেন।

বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. রেজাউল করিম এর নেতৃত্বে মোটর শোভাযাত্রা সন্ন্যানী এসপি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে সন্ন্যাসী বাজার , আমতলী বাজার ,বানিয়াখালী বাজার, চেয়ারম্যান বাজার, পথেরহাট, পল্লীমঙ্গল ,কেয়ার বাজার ও খাউলিয়া বাজার প্রদক্ষিন করেন।

তিনি ৪ শতাধিক ৩০ কি.মি এর মোটর শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত পথসভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা মো. রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । উন্নয়নের জোয়ারে ভাসছে শহর থেকে গ্রাম। এ সরকারেরই আমলেই গ্রাম হবে শহর। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র ও ক্ষুধা মুক্ত দেশ গড়ার অঙ্গীকার আজ সফলতার দ্বারপ্রান্তে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। ইউপি নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। মুক্তিযোদ্ধার চেতনা বাস্তবায়নের পাশাপাশি মাদক, সন্ত্রাস, চাদাঁবাজ ,ভূমিদস্যু মুক্ত,মডেল ও আধুনিক ইউনিয়ন গড়তে অঙ্গীকার ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত